বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে শ্রদ্ধা জানালেন মোদি

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১২:৩৯ পিএম, ১৭ মার্চ ২০২০

বাংলাদেশের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী আজ। এ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

টুইটারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর একটি ছবি পোস্ট করেছেন প্রধানমন্ত্রী মোদি। সেখানে মোদি লিখেছেন, জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা। বাংলাদেশের উন্নয়নে তার সাহসিকতা ও অবিস্মরণীয় অবদানের জন্য তিনি চিরস্মরণীয় হয়ে থাকবেন।

মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে ভিডিও কলের মাধ্যমে যুক্ত হবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি এই অনুষ্ঠানে ভাষণ দেবেন।

এদিকে, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে রঙিন সাজে সেজেছে রাজধানী ঢাকা। সোমবার সন্ধ্যার পর থেকেই রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনায় দেখা যায় বর্ণিল আলোর ঝলকানি।

ব্যাংক-বীমা সরকারি দফতর থেকে শুরু করে বিভিন্ন অভিজাত হোটেল, নগরের অলি-গলিতে অবস্থিত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর কার্যালয় বর্ণিল আলোকে সজ্জিত করা হয়েছে। রাস্তার দুই পাশে ও মোড়ে মোড়ে শোভা পাচ্ছে বিদ্যুৎ-বাল্বের বাহারি রঙের আলোর ঝলকানি।

টিটিএন/জেআইএম

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]