মনমোহন সিংয়ের দ্রুত আরোগ্য কামনা করলেন মোদী

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১১:২২ এএম, ১৪ অক্টোবর ২০২১

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং। সাবেক এ প্রধানমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন দেশটির বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

টুইটে মোদী লেখেন, ‘ড. মনমোহন সিংয়ের দ্রুত আরোগ্য ও সুস্বাস্থ্য কামনা করছি।’

গতকাল বুধবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় দিল্লির ‘অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেস’ (এইমস)-এ ভর্তি করা হয় মনমোহন সিংকে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, গত সোমবার (১১ অক্টোবর) জ্বর ছিল মনমোহন সিংয়ের। তিনি এ থেকে সুস্থও হয়ে উঠেছিলেন। কিন্তু এরপর আবার দুর্বল হয়ে পড়েন।

৮৯ বছর বয়সী এ কংগ্রেস নেতা গত এপ্রিলে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। মাত্র ১০ দিনের মধ্যে পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফেরেন তিনি।

এদিকে, ভারতীয় নিউজ পোর্টাল ওয়ান ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, মনমোহন সিংয়ের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন কংগ্রেস নেতা প্রণব ঝা। রুটিন চেকআপের জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

১৯৭১ সালে ভারত সরকারের বাণিজ্য মন্ত্রণালয়ের উপদেষ্টা হিসেবে কাজে যোগ দেন মনমোহন সিং। পরে তিনি ভারতের অর্থমন্ত্রীর দায়িত্ব পালন করেন। ১৯৯১ থেকে ১৯৯৬ সাল পর্যন্ত এই পদে ছিলেন। মনমোহন সিং ভারতের ১৩তম প্রধানমন্ত্রী হিসেবে ২০০৪ সালে শপথগ্রহণ করেন। বর্তমানে তিনি ভারতীয় রাজ্যসভার সদস্য।

কেএসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]