৬০০ টাকা ‘ঘুসের’ জন্য দুই নারীর মারামারি, ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৬:০৯ পিএম, ২৪ জানুয়ারি ২০২২

নবজাতক শিশুকে টিকা দেওয়ার জন্য স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে গিয়েছিলেন বিহারের এক নারী। কিন্তু এর জন্য তার কাছে ৫০০ রুপি (৫৭৫ টাকা প্রায়) দাবি করেন দায়িত্বে থাকা স্বাস্থ্যকর্মী। এ নিয়ে বাগবিতণ্ডার একপর্যায়ে তুমুল মারামারি বেঁধে যায় তাদের মধ্যে। দুই নারীর চুল টানাটানি ও হাতাহাতির ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এ ঘটনায় তদন্ত শুরু করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবর অনুসারে, গত রোববার (২৩ জানুয়ারি) বিহারের জামুই জেলার লক্ষীপুরে রিন্টু কুমারী নামে এক আশা-কর্মী নবজাতক একটি শিশুকে বিসিজি টিকা দেওয়ার জন্য স্থানীয় প্রাথমিক স্বাস্থ্যসেবা কেন্দ্রে যান।

অভিযোগ উঠেছে, টিকা দেওয়ার জন্য স্বাস্থ্যকেন্দ্রের অক্সিলারি নার্স মিডওয়াইফ (এএনএম) রঞ্জনা কুমারী ৫০০ রুপি দাবি করেন। তা নিয়ে তর্কবিতর্কের একপর্যায়ে স্বাস্থ্যকেন্দ্রের প্রসূতি বিভাগের সামনেই মারামারি লেগে যায় দুজনের মধ্যে।

ভাইরাল ভিডিওতে দুই নারীকে একাধিকবার একে অপরকে আঘাত করতে দেখা যায়। এমনকি, একজন পায়ের জুতা খুলে আরেকজনকে মারার চেষ্টা করেন। এসময় এক ব্যক্তি তাদের থামানোর জন্য অনেক চেষ্টা করছিলেন।

খবর পেয়ে জ্যেষ্ঠ কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান। এ নিয়ে তদন্ত চলছে। তবে এখন পর্যন্ত অভিযুক্ত কর্মীর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি বলে জানিয়েছেন কর্মকার্তারা।

কেএএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]