পাকিস্তানে ভয়াবহ বিস্ফোরণ, নারী-শিশুসহ নিহত ৬

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:১৭ পিএম, ০১ জুন ২০২৩
ছবি: সংগৃহীত

পাকিস্তানের পাঞ্জাবের কোট আদ্দুরে একটি ভয়াবহ বিস্ফোরণে নারীসহ একই পরিবারের অন্তত ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন। বৃহস্পতিবার (১ জুন) এক বিবৃতিতে এসব তথ্য নিশ্চিত করেছে দেশটির পুলিশ।

আরও পড়ুন: আরও পড়ুন>> ২২ বছর কোমায় থাকার পর মৃত্যু

পাকিস্তানি গণমাধ্যম ডনের প্রতিবেদনে বলা হয়, মুজাফফরগড় থেকে প্রায় ৮০ কিলোমিটার দূরে পাঞ্জাবের কোট আদ্দুর দাইরা দিন পানাহ এলাকার একটি বাড়িতে ওই বিস্ফোরণের ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, নিহত ছয়জনের মধ্যে দুজন নারী ও দুটি শিশু রয়েছে। তারা সবাই একই পরিবারের। যে বাড়িতে বিস্ফোরণটি হয়েছে, সেটির মালিক একটি ভাঙারি কারখানায় কাজ করতেন। বিস্ফোরণের সময় পরিবারের সবাই বর্জ্য ঘাঁটাঘাঁটি করছিলেন। তবে ঠিক কী কারণে বিস্ফোরণটি হয়েছে, তা এখনো জানা যায়নি।

আরও পড়ুন: কিয়েভে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৩

বিস্ফোরণের প্রকৃতি তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। স্থানীয় বাসিন্দারা জানান, বিস্ফোরণের পরপরই পুলিশ ও সংশ্লিষ্ট নিরাপত্তা সংস্থাগুলো ঘটনাস্থলে পৌঁছায়।

আরও পড়ুন: জলাধার সেচে ফোন উদ্ধার করা সেই কর্মকর্তাকে জরিমানা

সূত্র: ডন

এসএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।