প্রাণ-আরএফএলসহ ২৫ প্রতিষ্ঠান নিয়ে জব ফেস্ট

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:১৯ পিএম, ২৪ জুলাই ২০১৯

‘স্টেপস টুয়ার্ড ইওর ড্রিম’- প্রতিপাদ্যকে সামনে রেখে সাস্ট ক্যারিয়ার ক্লাব গত ৭ বছর ধরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্যারিয়ারের উন্নয়নের জন্য বিভিন্ন রকম প্রোগ্রাম আয়োজন করে আসছে। তারই ধারাবাহিকতায় এবারের আয়োজন ‘সাস্টসিসি জব ফেস্ট সিজন-৩’।

আয়োজকরা জানান, আগামী ২৫ ও ২৬ জুলাই সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। জব ফেস্টে প্রাণ-আরএফএলসহ ২৫টি দেশি-বিদেশি ও আঞ্চলিক প্রতিষ্ঠান ১৬৫টিরও বেশি জব ভ্যাকেন্সি নিয়ে অংশগ্রহণ করবে।

সাস্ট ক্যারিয়ার ক্লাবের সভাপতি শাহরিয়ার উদ্দিন বলেন, ‘২ দিনব্যাপি এ অনুষ্ঠানের প্রথম দিনে প্রার্থীদের কাছ থেকে সিভি সংগ্রহ করা হবে। দ্বিতীয় দিন সিভি সর্টিংয়ের ভিত্তিতে বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। সিলেটের সব সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয় ও পলিটেকনিকের যে কোন বিভাগ থেকে স্নাতক ও ডিপ্লোমা সম্পন্নকারীরা এতে অংশ নিতে পারবেন।’

তিনি আরও বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্যারিয়ার উন্নয়ন ও বিকাশ ঘটাতে সাস্ট ক্যারিয়ার ক্লাব সবসময় সচেষ্ট। শিক্ষার্থীদের মনে আস্থা অর্জনের মাধ্যমে সাস্ট ক্যারিয়ার ক্লাব তার সুনাম অক্ষুণ্ন রেখে চলেছে। ভবিষ্যতেও ধারাবাহিকতা অব্যাহত রাখবে বলে বিশ্বাস করি।’

এসইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।