সজীব বিল্ডার্সের মালিক হত্যা, প্রতিবেদন ৪ অক্টোবর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৬ পিএম, ০৮ আগস্ট ২০২০

রাজধানীর ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকায় কনস্ট্রাকশন কোম্পানি সজীব বিল্ডার্সের মালিক আবুল খায়েরকে পিটিয়ে হত্যার ঘটনায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৪ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত।

শনিবার (৮ আগস্ট) ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ মামলার এজাহার গ্রহণ করে প্রতিবেদন দাখিলের জন্য এদিন ধার্য করেন।

এর আগে শুক্রবার রাতে নিহতের মেয়ে খাদিজা আক্তার বাদী হয়ে ‘অজ্ঞাতনামা’ আসামিদের বিরুদ্ধে হত্যা মামলাটি করেন। মামলা নং- ৬ (৮) ২০।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দিবাগত রাতে বাসা থেকে ডেকে নিয়ে রাজধানীর ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকায় কনস্ট্রাকশন কোম্পানি সজীব বিল্ডার্সের মালিক আবুল খায়েরকে পিটিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে ফোনে কেউ একজন বাসা থেকে ডেকে নিয়ে যায়। রাতে তিনি আর ফেরেননি। উদ্বিগ্ন পরিবার বিভিন্ন জায়গায় সন্ধান করেও তার খবর পায়নি। পরে রাতে ভাটারা থানাকে বিষয়টি অবহিত করা হয়।

গতকাল (৭ আগস্ট) সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে। পুলিশ ও স্বজনরা জানান, আবুল খায়ের বসুন্ধরা আবাসিক এলাকায় এফ ব্লকের ২১ নম্বর সড়কের ৬৯২ নম্বর জালাল গার্ডেনের বাসায় পরিবার নিয়ে বসবাস করেন। জমি নিয়ে তার সঙ্গে একটি পক্ষের ঝামেলা চলছিল। ৬ আগস্ট রাতে অজ্ঞাত ব্যক্তিরা তাকে বিষয়টি সমাধানের জন্য বাসা থেকে ডেকে নিয়ে যায়। রাতে তিনি বাসায় না ফেরায় স্ত্রী ও স্বজনরা বিষয়টি ভাটারা থানা পুলিশকে জানায়। কিন্তু রাতে তার সন্ধান মেলেনি। সকালে পুলিশ বসুন্ধরার এ ব্লকের একটি নির্মাণাধীন ভবন থেকে তার লাশ উদ্ধার করে।

নিহত আবুল খায়েরের ভাই আব্দুল বারী বাবুল সাংবাদিকদের বলেন, ‘জমি নিয়ে একজনের সঙ্গে বিরোধ ছিল। তারাই সমাধানের জন্য ডেকে নিয়ে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে’।

জেএ/এমএআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।