আবারও আইসিউতে সাবেক আইনমন্ত্রী শফিক আহমেদ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২২ পিএম, ২২ জানুয়ারি ২০২২
ফাইল ছবি

সাবেক আইনমন্ত্রী ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি ব্যারিস্টার শফিক আহমেদকে আবারও রাজধানীর ল্যাবএইড হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়েছে।

সেখানে তিনি ডা. মামুন আল মাহতাব স্বপ্নীলের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। তার লিভার সিরোসিস জনিত সমস্যা রয়েছে বলে জানা গেছে।

এর আগে গত মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাতে শফিক আহমেদকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয় বলে জাগো নিউজকে নিশ্চিত করেছিলেন তার ছেলে ব্যারিস্টার মাহবুব শফিক।

বুধবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় শফিক আহমেদের ছেলে বলেন, ‘আব্বা রুটিন চেকআপের জন্য মঙ্গলবার রাতে ল্যাবএইড হাসপাতালে গিয়েছিলেন। সে সময় কিছু সমস্যা দেখা দিলে চিকিৎসকের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ) থেকে কেবিনে আনা হয়েছে। তিনি এখন ভালো আছেন। তার চিকিৎসা চলছে। বাবার সুস্থতার জন্য ব্যারিস্টার মাহবুব শফিক দেশের সবার কাছে দোয়া চেয়েছেন।

আজ (শনিবার) তাকে আবারও আইসিইউতে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ব্যারিস্টার মাহবুব শফিক।

ব্যারিস্টার শফিক আহমেদ ২০০৯ থেকে ২০১৪ পর্যন্ত আওয়ামী লীগ সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের টেকনোক্র্যাট মন্ত্রী ছিলেন। এছাড়া দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতিও ছিলেন তিনি।

এফএইচ/এমএইচআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]