সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক দুলালকে নাগরিক সংবর্ধনা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩২ এএম, ২৬ মে ২০২৩

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির দুইবারের নির্বাচিত সম্পাদক আব্দুন নূর দুলালকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম মিলনায়তনে ঢাকাস্থ ‘আমরা চাটখিলবাসী’ সংগঠনের উদ্যোগে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

নাগরিক সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মুক্তিযুদ্ধকালে বৃহত্তম নোয়াখালী জেলার মুজিব বাহিনীর কমান্ডার ও সাবেক সংসদ সদস্য মাহমুদুর রহমান বেলায়েত। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস।

বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক সালেহ আহমেদ চৌধুরীর সভাপতিত্বে এবং এ কে সিদ্দিকী মিলনের সঞ্চালনায় নাগরিক সংবর্ধনায় আরও বক্তব্য দেন জয়বাংলা পরিষদের সভাপতি ও সাবেক সম্পদক ব্যারিস্টার ড. বশির আহমেদ, সুপ্রিম কোর্ট বারের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নূরে আলম উজ্জ্বল, সোনাইমুড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী সাইফুন নবী সাগর, যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিল্লাল হোসেন, সাবেক অতিরিক্ত সচিব জাফর আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী ফারুক আহমেদ, আইনজীবী নাজমা কাওসার, আইনজীবী ইমতিয়াজ ফারুক, চাটখিল প্রেসক্লাবের সভাপতি সোয়েব হোসেন দুলু, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সহসভাপতি জেসমিন সুলতানা প্রমুখ।

এফএইচ/ইএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।