মাদক মামলায় ব্যবসায়ীর যাবজ্জীবন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৫ পিএম, ৩০ নভেম্বর ২০২৩
ফাইল ছবি

ভয়ঙ্কর ক্রিস্টাল মিথাইল অ্যামফিটামিন সমৃদ্ধ মাদক ‘আইস’ পরিবহনের দায়ে তাজুল ফাত্তাহ (৩৪) নামে এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

দণ্ডপ্রাপ্ত তাজুল ফাত্তাহ ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার বনবাংলা গ্রামের আশরাফ আলীর ছেলে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) ঢাকার নয় নম্বর বিশেষ জজ আদালতের বিচারক শেখ হাফিজুর রহমান এ রায় ঘোষণা করেন।

রায়ে বিচারক উল্লেখ করেন, মামলায় সাজাপ্রাপ্ত আসামির হাজতবাসকালীন সময় ওই দণ্ডের মেয়াদ হতে বাদ যাবে। এদিকে অভিযোগ প্রমাণিত না হওয়ায় অপর আসামি শরিফুল ইসলামকে খালাস দেওয়া হয়েছে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ২০২২ সালের ১৪ সেপ্টেম্বর ২৫০ গ্রাম আইস মাদকসহ যাত্রাবাড়ী এলাকা থেকে একটি মোটরসাইকেলসহ শরিফুল ও তাজুলকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় যাত্রাবাড়ী থানার উপপদির্শক (এসআই) মোহাম্মদ অহিদুর রহমান মজুমদার বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত করে একই বছরের ১ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মো. সেলিম আকতার।

জেএ/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।