ঢাকাস্থ সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি তুষার সম্পাদক কাওসার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৯ পিএম, ০২ মার্চ ২০২৩
তৈমুর ফারুক তুষার ও কাওসার আজম/ছবি: সংগৃহীত

কালের কণ্ঠের জ্যেষ্ঠ প্রতিবেদক তৈমুর ফারুক তুষারকে সভাপতি ও নয়া দিগন্তের জ্যেষ্ঠ প্রতিবেদক কাওসার আজমকে সাধারণ সম্পাদক করে ঢাকাস্থ সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির (সিসাস) নতুন কমিটি গঠন করা হয়েছে। আগামী দুই বছরের জন্য তারা এ দায়িত্ব পালন করবেন।

বৃহস্পতিবার (২ মার্চ) রাজধানীর সাঁতারকুলে অবস্থিত একটি পিকনিক স্পটে সংগঠনটির দ্বি-বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি নির্বাচন করা হয়।

বিদায়ী কমিটির সভাপতি সেলিম খান ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রনি তাদের হাতে দায়িত্ব তুলে দেন। পূর্ণাঙ্গ কমিটি পরে ঘোষণা করা হবে বলে সভায় জানানো হয়।

ঢাকাস্থ সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি তুষার সম্পাদক কাওসার

আরও পড়ুন: বৃহত্তর ঢাকা সাংবাদিক ফোরামের সভাপতি ফরিদ, সম্পাদক বাবলা

এদিন সমিতির পক্ষ থেকে ফ্যামিলি ডে’র আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-১ (কাজীপুর) আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয়। ঢাকায় কর্মরত সিরাজগঞ্জের সাংবাদিকদের নিয়ে জেলার উন্নয়নে ভূমিকা রাখার কথা জানান তিনি।

এ সময় ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, সিসাসের প্রতিষ্ঠাতা সভাপতি সামসুল আলম সেতু, সাবেক সভাপতি শাহনেওয়াজ দুলাল বক্তব্য রাখেন।

আরও পড়ুন: ‘মাল্টিমিডিয়া রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’-এর আত্মপ্রকাশ

সিরাজগঞ্জ সাংবাদিক সমিতি ২০১৫ সালে ঢাকায় যাত্রা শুরু করে। বর্তমানে সমিতির সদস্য সংখ্যা শতাধিক।

বিএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected]gmail.com ঠিকানায়।