নঈম নিজামের বক্তব্য সরাসরি শুনতে চায় সম্পাদক পরিষদ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২৯ পিএম, ২৯ জুলাই ২০২১

সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদকের পদ থেকে পদত্যাগের ব্যাপারে বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজামের সরাসরি বক্তব্য শুনতে চায় সংগঠনটি। গত ২৭ জুলাই সাধারণ সম্পাদকের পদ থেকে নঈম নিজামের পদত্যাগের একতরফা সিদ্ধান্তের প্রকাশ্য ঘোষণায় সম্পাদক পরিষদে সংকট তৈরি হয়েছে বলেও মনে করে সংগঠনটি।

এর প্রেক্ষিতে বৃহস্পতিবার বিকেলে পরিষদ সদস্যদের জরুরি ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৯ জুলাই) সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সেখানে উল্লেখ করা হয়, সম্পাদক পরিষদের সভাপতি ও ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে নিম্নলিখিত সিদ্ধান্ত গৃহীত হয়।

সংগঠনের ঐক্যের বৃহত্তর স্বার্থে নঈম নিজামের কাছ থেকে সরাসরি তার অভিযোগ শুনতে চায় পরিষদ। আগামী ৩১ জুলাই তার দেশে ফেরার সম্ভাব্য তারিখ নির্ধারিত রয়েছে। শিগগিরই অনুষ্ঠিতব্য পরিষদের পরবর্তী সভায় তাকে উপস্থিত থাকার অনুরোধ করা হচ্ছে। পরিষদের সিনিয়র সদস্য রিয়াজ উদ্দীন আহমদকে দায়িত্ব দেয়া হয়েছে তিনি সভায় নেয়া সিদ্ধান্ত নঈম নিজামকে ব্যক্তিগতভাবে জানাবেন এবং পরবর্তী সভায় উপস্থিত থাকার অনুরোধ করবেন। আগামী সাত দিনের মধ্যে রিয়াজ উদ্দীন আহমেদকে তার ওপর অর্পিত দায়িত্বের অগ্রগতি পরিষদ সভাপতিকে জানাতে অনুরোধ করা হয়েছে।

সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদকের পদ থেকে ২৭ জুলাই পদত্যাগ করেছেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম।

এইচএস/এমএইচআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]