বিএমজেএ’র ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৬ এএম, ২২ মে ২০২৩

বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (বিএমজেএ) ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা হয়েছে। রোববার (২১ মে) রাজধানীর তোপখানা রোডে মেট্রো লাউঞ্জ রেস্টুরেন্টে এই সভা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি মোরসালীন নোমানী।

বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সভাপতি গাজী আক্তারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাসিরউদ্দিন ফুরকানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি জুয়েল রানা, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, কোষাধ্যক্ষ আনন্দ কুমার শীল, দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক সাইমুল্লাহ সবুজ।

এছাড়া আরও ছিলেন দাউদ হাওলাদার নাইম, আল আমিন, এস এম তালুকদার, ইয়াছিন আরাফাত, রুহী প্রমুখ।

আলোচনা পর্বে মাল্টিমিডিয়া সাংবাদিকতার সম্ভাবনা একই সঙ্গে সাংবাদিকতার নৈতিকতা এবং বস্তুনিষ্ঠ সংবাদ সংগ্রহের ওপর গুরুত্বারোপ করেন মোরসালীন নোমানী।

এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি গাজী আক্তার এবং স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক নাসিরউদ্দিন ফুরকান ছাড়াও অন্যান্য সদস্যরা।

জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।