হোটেল আল রাজ্জাককে ৪ লাখ টাকা জ‌রিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৫ এএম, ১১ জুন ২০১৮

নোংরা অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরি, প্রতিশ্রুত পণ্য বা সেবা না দেয়া ও সেবা গ্রহীতার অর্থ, স্বাস্থ্য, জীবনহানি ঘটানোর অপরাধে হোটেল আল রাজ্জাককে চার লাখ টাকা জ‌রিমানা ক‌রা হ‌য়ে‌ছে।

রোববার রাজধানীর বংশাল এলাকায় অ‌ভিযান চালয়ে এ জ‌রিমানা ক‌রে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

jagonews24

অভিযান তদার‌কি ক‌রেন অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার এবং অভিযান প‌রিচালনা ক‌রেন সহকারী পরিচালক রজবী নাহার রজনী।

মনজুর মোহাম্মদ শাহরিয়ার ব‌লেন, হোটেল আল রাজ্জাক অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরি কর‌ছে। প্রতিষ্ঠান‌টি প্রতিশ্রুত পণ্য বা সেবা যথাযথভাবে বিক্রয় বা সরবরাহ কর‌ছে না। ক্রেতার স‌ঙ্গে অবহেলা কর‌া ও সেবা গ্রহীতার অর্থ, স্বাস্থ্য, জীবনহানি ইত্যাদি ঘটানোর অপরাধে হোটেল আল রাজ্জাককে চার লাখ টাকা জ‌রিমানা ক‌রা হ‌য়ে‌ছে।

jagonews24

একই দিন অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য তৈরি, পণ্যের মোড়কে এমআরপি লেখা না থাকা ও প্রতিশ্রুত পণ্য বা সেবা যথাযথভাবে বিক্রয় বা সরবরাহ না করার অপরাধে আ‌রও তিন মিষ্টান্ন বিক্রেতা প্র‌তিষ্ঠান‌কে তিন লাখ ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এসআই/এমবিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]