ভারত গেলেন কমিশনার শাহাদাত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৯ পিএম, ১৫ এপ্রিল ২০১৯
ফাইল ছবি

নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী ভারতের ব্যাঙ্গালোরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। সোমবার সন্ধ্যা সাতটায় স্ত্রীর চিকিৎসার জন্য রওনা দিয়েছেন তিনি। শাহাদাতের ব্যক্তিগত কর্মকর্তা মো. হাইউল ইসলাম জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

রোববার (১৪ এপ্রিল) নির্বাচন কমিশনের (ইসি) জ্যেষ্ঠ সহকারী সচিব মো. শাহ আলম স্বাক্ষরিত এক নথি থেকে শাহাদাত হোসেনের ভারত যাওয়ার ব্যাপারে জানা যায়।

নথিতে বলা হয়, কমিশনার শাহাদাত হোসেন চৌধুরীর স্ত্রী সারওয়াত চৌধুরী চিকিৎসার জন্য ব্যাঙ্গালোর যাচ্ছেন। স্ত্রীর সফরসঙ্গী হিসেবে থাকবেন কমিশনার শাহাদাত হোসন। আগামী ১৯ এপ্রিল পর্যন্ত তিনি ভারতে অবস্থান করবেন।

নিয়ম অনুযায়ী, কমিশনারের স্ত্রী হওয়ায় সারওয়াত চৌধুরীর চিকিৎসাসহ যাবতীয় খরচ বহন করবে ইসি। কমিশনারের ব্যয়ও বহন করবে ইসি।

ইসির এই কর্মকর্তার সই করা আরেক নথি থেকে জানা গেছে, মেডিকেল বোর্ডের পরামর্শে চিকিৎসার জন্য ভারত যাচ্ছেন মাহবুব তালুকদার। আগামী ১৮ এপিল চিকিৎসার জন্য ভারতের উদ্দেশে রওনা দেবেন তিনি। ২৫ এপ্রিল তার ঢাকায় ফেরার কথা রয়েছে। এ কমিশনারের সফরসঙ্গী হবেন তার মেয়ে আইরিন মাহবুব।

পিডি/এমএসএইচ/এমএস