ব্যাগ কেটে মালামাল নিয়ে পালাতেন তারা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৬ পিএম, ২২ আগস্ট ২০১৯

রাজধানীর মোহাম্মদপুরে অভিযান চালিয়ে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের চার সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (২১ আগস্ট) রাতে র‌্যাব-২-এর একটি দল মোহাম্মদপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পার্শ্বে মাদরাসা সড়ক থেকে তাদের আটক করে। আটকরা হলেন- আলীম ওরফে কালু (৪৫), মো. রাসেল (২৪), নওয়াজ শরীফ ওরফে নবাব (২৫) ও বেলাল হোসেন ওরফে পরান (২০)।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোহাম্মদ সাইফুল মালিক জানান, ছিনতাইয়ের উদ্দেশ্যে দেশিয় ধারালো অস্ত্রসহ কয়েকজন মোহাম্মদপুরে অবস্থান করছে- এমন তথ্যে র‌্যাব-২ এর একটি টহল দল অভিযানে গিয়ে তাদের আটক করে।

জিজ্ঞাসাবাদে জানা যায়, আটকরা সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সদস্য। তারা দীর্ঘদিন যাবত রাজধানীর বিভিন্নস্থানে ছিনতাই কার্যক্রম চালিয়ে আসছিল। মোহাম্মদপুর থানা এলাকাসহ আরও অন্যান্য এলাকার আশপাশে ছিনতাই করে সাধারণ জনগণের সবর্স্ব লুট করে নিয়ে যেত তারা। রাস্তা পারাপারের সময় সাধারণ জনগণের সাথে থাকা ব্যাগ চাকু দিয়ে কেটে ভেতরে থাকা গুরুত্বপূর্ণ মালামাল ছোঁ মেরে ছিনতাই করে দ্রুত পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

জেইউ/এমএসএইচ/এমকেএইচ