মোহাম্মদপুরে ভবন থেকে পড়ে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:০১ পিএম, ২৩ আগস্ট ২০১৯
প্রতীকী ছবি

রাজধানীর মোহাম্মদপুরে নির্মাণাধীন একটি ভবনের তৃতীয়তলা থেকে পড়ে সাগর (৩০) নামে এক ইলেক্ট্রিশিয়ানের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে মোহাম্মদপুরের চন্দ্রিমা হাউজিং এলাকার ৬ নম্বর রোডে এ ঘটনা ঘটে।

মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোরশেদ বলেন, ‘সকাল ৯টার দিকে ৯৯৯ এর একটি কলের মাধ্যমে আমরা জানতে পারি, চন্দ্রিমা হাউজিংয়ের নির্মাণাধীন একটি ভবন থেকে একজন শ্রমিক পড়ে গেছেন। পরে সেখানে গিয়ে দেখি রক্তাক্ত অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখি।

এসআই মোরশেদ আরও বলেন, ‘প্রাথমিকভাবে তার মৃত্যুর কারণ জানার চেষ্টা করা হচ্ছে। তিনি কাজ করতে গিয়ে পড়ে গেছেন নাকি কেউ তাকে ফেলে দিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

নিহত সাগরের বন্ধুর বড় ভাই হাসনাইন বলেন, সাগর পেশায় একজন ইলেক্ট্রিশিয়ান। সকালে চন্দ্রিমা হাউজিং এলাকার একটি বাসায় কাজ করতে যায় সে। পরে তার সঙ্গে থাকা সহকারীকে টেবিল আনতে পাঠায়। কিছুক্ষণ পরে সহকারী এসে দেখে সাগর সাগর নিচে পড়ে আছে। সাগরের বাড়ি ভোলার কাচিয়ায়। তার বাবার নাম মৃত আব্দুল গণি। পরিবার নিয়ে মোহাম্মদপুরের চাঁদউদ্যান হাউজিংয়ে থাকতেন তিনি।

জেইউ/এনএফ/এমএস