এটিএম শামসুজ্জামানকে দেখতে বিএসএমএমইউতে তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০২ পিএম, ২২ ডিসেম্বর ২০১৯

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা এটিএম শামসুজ্জামানকে দেখতে গিয়েছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

রোববার বিকেলে হাছান মাহমুদ বিএসএমএমইউয়ের কেবিন ব্লকের ৫১১ নম্বর কক্ষে চিকিৎসাধীন এটিএম শামসুজ্জামানের শয্যাপাশে কিছুক্ষণ অবস্থান করেন এবং তার চিকিৎসার খোঁজখবর নেন। তথ্য মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

হাছান মাহমুদের সাক্ষাতের সময় প্রখ্যাত সংগীত শিল্পী মো. রফিকুল আলম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, অভিনয় শিল্পী তারিন, বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক ডা. পবিত্র দেবনাথ প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে তথ্যমন্ত্রী বলেন, এটিএম শামসুজ্জামান তার অনবদ্য অভিনয়ের জন্য গত ৮ ডিসেম্বর জাতীয় চলচ্চিত্রে আজীবন সম্মাননা পেয়েছেন। প্রধানমন্ত্রী আগেও তার চিকিৎসার জন্য সবকিছু করেছেন, এখনও করবেন। তিনিই (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) আমাকে পাঠিয়েছেন তাকে দেখতে।

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামান গত বৃহস্পতিবার হঠাৎ অন সাইড অব ভাইরাসে আক্রান্ত হন। বেশি অসুস্থ হয়ে পড়লে গতকাল শনিবার (২১ ডিসেম্বর) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়

আরএমএম/আরএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]