স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪৫ এএম, ১৪ আগস্ট ২০২০
ফাইল ছবি

রাজধানীর মিরপুর থানা এলাকায় একটি বাসায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহতের নাম রিজিয়া বেগম (৪৮)।

শুক্রবার (১৪ আগস্ট) ভোর সারে চারটার দিকে রক্তাক্ত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৬টার দিকে রিজিয়াকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামীর নাম জহির উদ্দিন। মিরপুরে লেন, ৬ ব্লক-বি ১১ নম্বর বাসার ২য় তলায় থাকতেন তারা। তাদের তিন মেয়ে ও এক ছেলে রয়েছে।

রিজিয়ার ভাই কামাল হোসেন জানান, খবর পেয়ে দ্রুত বাসায় এসে দেখি, রিজিয়া রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। এরপর তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন আছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। মিরপুর থানায় বিষয়টি অবহিত করা হয়েছে।

এমএসএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]