উপকূলীয় অঞ্চলে কোস্ট গার্ড ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫২ এএম, ১৫ এপ্রিল ২০২১

মহামারি করোনাভাইরাসের প্রভাবে উপকূলীয় অঞ্চলের কর্মহীন ও দুঃস্থ মানুষের জীবিকা বন্ধ হয়ে যাওয়ায় শতাধিক পরিবারের মাঝে মাহে রমজানের প্রথম দিনে ত্রাণ বিতরণ করেছে বাংলাদেশ কোস্ট গার্ড ও বিদ্যানন্দ ফাউন্ডেশন।

বুধবার (১৪ এপ্রিল) রাতে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

তিনি বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশ কোস্ট গার্ড উপকূলীয় এলাকার জনসাধারণের মাঝে বিভিন্ন সহযোগিতার মাধ্যমে পাশে দাঁড়িয়ে আসছে। মহামারি করোনাভাইরাসের প্রভাবে উপকূলীয় অঞ্চলের কর্মহীন ও দুঃস্থ মানুষের জীবিকা বন্ধ হয়ে যাওয়ায় তাদের সাহায্যে এগিয়ে এসেছে বাংলাদেশ কোস্ট গার্ড ও বিদ্যানন্দ ফাউন্ডেশন।

এরই ধারাবাহিকতায় কোস্ট গার্ড কম্পোজিট স্টেশন পদ্মা কর্তৃক উপকূলীয় দক্ষিণ মেদিনী মন্ডল ৮ নম্বর ওয়ার্ড ও ৩ নম্বর কান্দিপাড়া ওয়ার্ড এলাকার প্রায় শতাধিক গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ (চাল, আটা, লবণ, ছোলা বুট ও বুটের ডাল) বিতরণ করা হয়।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ডের আওতাভুক্ত এলাকায় আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, ডাকাতি দমন ও জননিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি উপকূলীয় অঞ্চলের কর্মহীন ও দুঃস্থদের মাঝে সহযোগিতার এই ধারাবাহিকতা নিয়মিত অব্যাহত রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে।

ত্রাণ বিতরণ কার্যক্রমে কম্পোজিট স্টেশন পদ্মার স্টেশন কমান্ডার লে. আশমাদুল ইসলাম ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

টিটি/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]