গুলিস্তানে অজ্ঞান পার্টির খপ্পরে নারী, মিটফোর্ডে ভর্তি

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৬ পিএম, ২৭ নভেম্বর ২০২১

রাজধানীর গুলিস্তান ট্রাফিক পুলিশ বক্সের পাশের ফুটপাত থেকে অচেতন অবস্থায় মোছা. স্মৃতি আক্তার (২৩) নামে এক নারীকে উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৭ নভেম্বর) দুপুর ২টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

পল্টন থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহজালাল বিষয়টি নিশ্চিত করে জানান, টঙ্গী কলেজ গেট থেকে মহাখালী যাওয়ার জন্য বিআরটিসি বাসে উঠলে ওই বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন ওই নারী। গুলিস্তান ট্রাফিক পুলিশ বক্সের পাশে ফুটপাতে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে ওই এলাকার টহল পুলিশ এসে তাকে উদ্ধার করে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও জানান, ওই নারীর গ্রামের বাড়ি মাদারীপুর সদর উপজেলার জালালপুর গ্রামে। ওই নারীর সঙ্গে তিন মাস বয়সী একটি বাচ্চা ছিল। বাচ্চাটি পল্টন থানার পুলিশ হেফাজতে রয়েছে।

এমএইচআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]