রণেশ মৈত্রের মৃত্যুতে মেয়র আতিকের শোক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪২ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২২

ভাষাসৈনিক ও একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্রের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম।

সোমবার (২৬ সেপ্টেম্বর) এক শোকবার্তায় ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম বলেন, রণেশ মৈত্র ছিলেন একজন খ্যাতিমান সাংবাদিক, কলামিস্ট, ভাষা আন্দোলন কর্মী ও রাজনীতিক। ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধসহ বিভিন্ন জনস্বার্থের আন্দোলনে সব সময় সাহসী ভূমিকা রেখেছিলেন তিনি। সাংবাদিকতায় অবদানের জন্য তিনি একুশে পদক লাভ করেন।

শোকবার্তায় ডিএনসিসি মেয়র আরও বলেন, রণেশ মৈত্র দেশের অসহায় ও বঞ্চিত মানুষের জন্য আন্দোলন-সংগ্রাম করেছেন। রাজনৈতিক আন্দোলনের পাশাপাশি সাংস্কৃতিক আন্দোলন জোরদার করার জন্যও গড়ে তোলেন বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন। তার অবদান ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

শোকবার্তায় মেয়র আতিকুল ইসলাম প্রয়াত রণেশ মৈত্রের আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এমএমএ/এমআইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।