সিভিল এভিয়েশনের ‘স্মৃতিময় আমবাগন’ মিলনমেলা ২৫ ডিসেম্বর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৫ পিএম, ০৮ অক্টোবর ২০২২

সিভিল এভিয়েশনের কর্মকর্তা-কর্মচারী ও তাদের সন্তানদের নিয়ে এক মিলনমেলার আয়োজন করা হয়েছে। আগামী ২৫ ডিসেম্বর অনুষ্ঠেয় এই মিলনমেলায় ১৯৭৭ থেকে ২০০০ সাল পর্যন্ত অবস্থানকারী কর্মকর্তা-কর্মচারী ও তাদের ছেলে-মেয়েরা অংশ নিতে পারবেন।

শনিবার (৮ অক্টোবর) বিকেলে ইউএস-বাংলা এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মিলনমেলার নামকরণ করা হয়েছে ‘স্মৃতিময় আমবাগান’। এরই মধ্যে রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়েছে। রেজিস্ট্রেশন চলবে আগামী ২৫ নভেম্বর পর্যন্ত। দিনব্যাপী অনুষ্ঠানে আনন্দর্যালী, সব বয়সী অংশগ্রহণকারীদের জন্য নানা রকমের খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, সুভেনির, আকর্ষণীয় র্যাফেল ড্র থাকবে। রেজিস্ট্রেশনের জন্য ০১৬০০৩৬৪৯৬৬, ০১৬০০৩৬৪৯৬৭, ০১৬০০৩৬৪৯৬৮, ০১৬০০৩৬৪৯৬৯ নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন সিভিল এভিয়েশন আবাসিক এলাকার যাত্রা ১৯৭৭ সালের ২৬ সেপ্টেম্বর। এই দীর্ঘ পথ পরিক্রমায় সেখানে বসবাসকারী অনেকে না ফেরার দেশে চলে গেছেন। অনেকে আবার জীবন সংগ্রামের অবতীর্ণ হয়ে দেশের বিভিন্ন অঞ্চলে কিংবা সারাবিশ্বের ছড়িয়ে ছিটিয়ে রয়েছেন। তাদের একত্রিত করতেই এই আয়োজন।

এমএমএ/ইএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।