ছিনতাই শেষে পালাচ্ছিলেন সিএনজি অটোরিকশায়, ধাওয়া করে ধরলো পুলিশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৭ পিএম, ২৫ জানুয়ারি ২০২৩
গ্রেফতার ছিনতাইকারীরা

রাজধানীর গেন্ডারিয়া থেকে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ছিনতাই করে পালানোর সময় টহলরত পুলিশ ধাওয়া করে তাদের গ্রেফতার করে। গ্রেফতাররা হলেন- মো. শামীম ও মো. শরীফ। তাদের কাছ থেকে একটি মোবাইল ফোন ও ছিনতাই কাজে ব্যবহার করা একটি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়।

বুধবার (২৫ জানুয়ারি) এসব তথ্য জানায় গেন্ডারিয়া থানা পুলিশ।

গেন্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সাঈদ আল মামুন জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে এক নারী পোশাকশ্রমিক কাজ শেষে তার দুলাভাইয়ের সঙ্গে রিকশায় নিজ বাসায় ফিরছিলেন। রিকশা গেন্ডারিয়ার দয়াগঞ্জ নূর মসজিদের সামনে পৌঁছালে দুই ছিনতাইকারী সিনএনজি অটোরিকশায় এসে তাদের গতিরোধ করেন। এরপর কোনো কিছু বুঝে ওঠার আগেই রিকশায় থাকা যাত্রীদের ভ্যানিটি ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নেন তারা।

ওসি জানান, ছিনতাইকারীরা সিএনজি অটোরিকশা করে দয়াগঞ্জের দিকে পালিয়ে যাচ্ছিলেন। এ সময় ভুক্তভোগীদের চিৎকারে তাৎক্ষণিকভাবে এগিয়ে আসে টহলরত গেন্ডারিয়া থানা পুলিশের একটি টিম। টহল পুলিশ ধাওয়া করে দয়াগঞ্জ-৪ সূর্যের হাসি ক্লিনিকের সামনে থেকে ওই দুই ছিনতাইকারীকে গ্রেফতাগর করে।

গ্রেফতারদের বিরুদ্ধে গেন্ডারিয়া থানায় মামলা করা হয়েছে বলেও জানান ওসি মো. আবু সাঈদ আল মামুন।

আরএসএম/কেএসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।