কাজে না যাওয়ায় মায়ের বকাঝকা, গলায় ফাঁস দিলো কিশোর

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০২৩
প্রতীকী ছবি

পোশাক কারখানার কর্মী মো. তুষার (১৪)। নিয়মিত কাজে না যাওয়ায় এ কিশোরকে বকাঝকা করেন তার মা লাইলী বেগম। এতে অভিমানে নিজের কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে গামছা দিয়ে গলায় ফাঁস দেয়।

বুধবার (৮ ফেব্রুয়ারি) রাজধানীর কামরাঙ্গীরচর মুন্সিহাটি এলাকায় এ ঘটনা ঘটে। দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাপসাতালে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর দুপুর পৌনে ২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত তুষার চাঁদপুরের হাইমচর থানার মো. লিটন মিয়ার ছেলে। পরিবারের সঙ্গে সে কামরাঙ্গীরচরের মুন্সিহাটি এলাকায় ভাড়া বাসায় থাকতো। কান্নাজড়িত কণ্ঠে তুষারের মা লাইলী বেগম জাগো নিউজকে বলেন, ‘আমার তিন পোলা। অভাবে পড়ে এ পোলারে (তুষার) লেখাপড়া করাতে পারি নাই। মুন্সিহাটির একটি কাপড়ের কারখানায় কাজে দিছিলাম। ঠিকমতো কাজে যেতো না ও। এজন্য একটু বকাঝকা করেছিলাম। এতে আমার ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়েছে ও।’

আরও পড়ুন: উত্তর বাড্ডায় গলায় ফাঁস দিয়ে কলেজশিক্ষার্থীর ‘আত্মহত্যা’

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

কাজী আল-আমিন/এএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।