ছাত্রলীগকর্মী ইভান হত্যায় আরেক আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১২:২৮ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

চট্টগ্রামে ছাত্রলীগকর্মী আসকার বিন তারেক ওরফে ইভান হত্যা মামলায় প্রায় ৯ মাস পর শ্রাবণ দে (২০) নামের আরও এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে এই হত্যা মামলায় এখন পর্যন্ত সাতজনকে গ্রেফতার করা হলো।

বুধবার (৮ ফেব্রুয়ারি) দিনগত রাত ১০টার দিকে নগরীর পটিয়া থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শ্রাবণ পটিয়া থানাধীন করণখাইন গ্রামের সাধুর বাড়ির মৃত অজিত দের ছেলে।

বৃহস্পতিবার গ্রেফতার শ্রাবণকে মহানগর হাকিম আদালতে হাজির করা হবে বলে জাগো নিউজকে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবীর।

ওসি জাহেদুল কবীর জানান, ইভান হত্যাকাণ্ডে জড়িতদের মধ্যে আগে ছয়জনকে গ্রেফতার করা হয়। শ্রাবণ এতোদিন পালিয়ে ছিলেন। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্যপ্রযুক্তির সাহায্যে তাকে পটিয়া থেকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে গত বছরের ২২ এপ্রিল রাত ৯টার দিকে কোতোয়ালী থানার চেরাগি পাহাড়ের আজাদী গলিতে ইভানকে ছুরিকাঘাতে খুন করে দুর্বৃত্তরা। এ ঘটনায় পরের দিন ইভানের বাবা মোহাম্মদ তারেক বাদী হয়ে সাতজনকে আসামি করে কোতোয়ালী থানায় মামলা করেন।

এ মামলায় এরই মধ্যে শোভন দেব, সৌরভ দাশ, প্রিয়ম বিশ্বাস, সজীব নাথ, সৌভিক পাল, মো. শাখাওয়াত হোসেন এবং সবশেষ শ্রাবণ দে গ্রেফতার হন।

ইকবাল হোসেন/এমকেআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।