রাজধানীতে গলায় ওড়না পেঁচিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৪ এএম, ২৩ মার্চ ২০২৩
ফাইল ছবি

রাজধানীর কামরাঙ্গীরচরে মোছা. রুবিনা (১৪) নামে নবম শ্রেণির এক শিক্ষার্থী গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার (২২ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত আটটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত স্কুলছাত্রীর বাবা শাহজাহান সিরাজ বলেন, আমার মেয়ে কামরাঙ্গীরচরের সূচনা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। আমি অসুস্থ থাকায় পড়ালেখার পাশাপাশি সে এলাকায় একটি মুদি দোকান চালায়। সন্ধ্যায় সে দোকান থেকে এসে রুমে গিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে অনেক ডাকাডাকির পর দরজা না খুললে দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখি সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে সে।

তিনি জানান, রুবিনাকে উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় ক্লিনিকে এবং পরে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাতে মৃত ঘোষণা করেন। তবে কী কারণে রুবিনা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সেটি পরিবারের সদস্যদের জানা নেই।

রুবিনার পরিবার কামরাঙ্গীরচরের নয়াগাঁও এলাকার একটি ভাড়া বাসায় থাকেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

এমকেআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।