সেনাপল্লী হাইস্কুল ২০০৭ ব্যাচের পুনর্মিলনী

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:০৯ পিএম, ০৯ এপ্রিল ২০২৩

‘বন্ধুত্ব চিরদিন’ প্রতিপাদ্যে প্রথমবারের মতো সেনাপল্লী হাইস্কুল ২০০৭ ব্যাচের ইফতার ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ এপ্রিল) রাজধানীর কচুক্ষেতে থাই গার্ডেন রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় সেনাপল্লী হাইস্কুল ২০০৭ ব্যাচের মোট ৩৬ জন সাবেক শিক্ষার্থী অংশ নেন। দীর্ঘ ১৬ বছর পর একসঙ্গে মিলিত হয়ে স্কুলের সাবেক শিক্ষার্থীরা স্মৃতিচারণে মেতে ওঠেন।

স্কুলের সাবেক শিক্ষার্থী ইলিয়াস কাঞ্চন মুন্না চিশতী বলেন, দীর্ঘ ১৬ বছর পর পুরোনো বন্ধুদের একসঙ্গে দেখতে পেয়ে আমি অত্যন্ত আনন্দিত। বন্ধুত্বের সৃষ্টি হয় কিন্তু শৈশব থেকেই। পরিপক্ব বয়সের বন্ধুত্বে আত্মিক সম্পর্ক তৈরি হয় না। তাই, যখনই আমি সুযোগ পাই আমরা সবাই একসাথে মিলিত হওয়ার চেষ্টা করি। আজকের অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে অত্যন্ত আনন্দিত।

আয়োজন প্রসঙ্গে স্কুলের সাবেক শিক্ষার্থী জোবায়ের আহমেদ বলেন, দীর্ঘদিন পর বন্ধুদের সঙ্গে মিলিত হয়ে আমি অত্যন্ত আনন্দিত। দীর্ঘ ১৬ বছর পর একসঙ্গে সবার সাথে দেখা হয়েছে; আমরা অনেক স্মৃতিচারণ করেছি, পুরোনো দিনের স্মৃতিগুলোকে স্মরণ করেছি। আমরা বন্ধুত্বের বন্ধন ধরে রাখতে এ ধরনের আয়োজন অব্যাহত রাখবো।

এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।