এয়ার অ্যাস্ট্রার প্রথম সেলস অফিস চালু হলো উত্তরায়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩০ পিএম, ৩০ এপ্রিল ২০২৩

দেশের নতুন বেসরকারি এয়ারলাইন্স এয়ার এ্যাস্ট্রা রাজধানীর উত্তরায় সেলস অফিস উদ্বোধন করা হয়েছে। রোববার (৩০ এপ্রিল) জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান এটির উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে এয়ার অ্যাস্ট্রার সিইও ইমরান আসিফ উপস্থিত ছিলেন। এটিই এয়ার এ্যাস্ট্রার প্রথম সেলস অফিস।

উদ্বোধনী অনুষ্ঠানে জাহিদ হাসান বলেন, এয়ার অ্যাস্ট্রার এ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পেরে আমি আনন্দিত। এ এয়ারলাইন্সের বিশেষত্ব হচ্ছে তাদের ভাইব্রেন্ট লুক ও প্রিমিয়াম সার্ভিস। আশা করি, তারা তাদের সার্ভিস ও নিরাপদ ফ্লাইট পরিচালনার মধ্যদিয়ে ভালো যাত্রীসেবা দেওয়া চালিয়ে যাবেন।

এখন থেকে অনলাইনের পাশাপাশি যাত্রীরা উত্তরা সেলস অফিস থেকে সরাসরি এয়ার অ্যাস্ট্রার টিকিট কিনতে পারবেন। এছাড়া যাত্রীদের টিকিট বাতিল, রিফান্ড, ফ্লাইটের সময় পরিবর্তনসহ অন্যান্য যাবতীয় সুবিধা এ সেলস অফিস থেকে দেওয়া হবে। শিগগির উত্তরার সেলস অফিস থেকে হোটেলসহ কক্সবাজারের এয়ার টিকিটের আকর্ষণীয় প্যাকেজ কিনতে পারবেন যাত্রীরা।

এয়ার এ্যাস্ট্রার প্রথম সেলস অফিস চালু হলো উত্তরায়

এয়ার অ্যাস্ট্রা বর্তমানে ঢাকা-কক্সবাজার-ঢাকা, ঢাকা-চট্রগ্রাম-ঢাকা ও ঢাকা-সিলেট-ঢাকা রুটে প্রতিদিন ১০টি ফ্লাইট পরিচালনা করছে। খুব শিগগির ঢাকা-সৈয়দপুর-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা শুরু করবে এয়ারলাইন্সটি।

এয়ার অ্যাস্ট্রার বহরে বর্তমানে তিনটি এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফট রয়েছে, যা ফ্রান্সে নির্মিত সর্বাধুনিক প্রযুক্তির টার্বোপ্রপ এয়ারক্রাফট। এগুলো ৭০ জন যাত্রী বহনে সক্ষম।

এয়ার অ্যাস্ট্রা যাত্রীদের নিরপত্তার কথা মাথায় রেখে ফ্লাইট পরিচালনার এক বছরের মধ্যে বাংলাদেশের প্রথম বেসরকারি এয়ারলাইন্স হিসেবে ইন্টারন্যাশনাল এয়ার ট্রান্সপোর্ট অ্যঅসোসিয়েশন (আইএটিএ) প্রণোদিত আইএটিএ অপারেশনাল সেফটি অডিট (আইওএসএ) সম্পন্নে করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

এমএমএ/এএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।