ঢাবি থেকে উদ্ধার বৃদ্ধার ঢামেকে মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৩ পিএম, ৩০ নভেম্বর ২০২৩

রাজধানীর শাহবাগে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকা থেকে অজ্ঞাতপরিচয় (৭২) এক নারীকে অচেতেন অবস্থায় উদ্ধার করে পুলিশ। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে ঢাবির একুশে হলের গেটের পশ্চিম পাশের ফুটপাত থেকে অচেতন অবস্থায় ওই নারীকে উদ্ধার করা হয়।

শাহবাগ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বিশ্বজিৎ ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, খবর পেয়ে ঢাবির একুশে হলের গেটের পশ্চিম পাশের ফুটপাত থেকে অচেতন অবস্থায় এক বৃদ্ধাকে উদ্ধার করা হয়। পরে তাকে ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, ওই বৃদ্ধা সেখানকার ফুটপাতেই থাকতেন। তিনি অসুস্থ ছিলেন। তার নাম-পরিচয় এখনো জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। ক্রাইমসিনকে খবর দেওয়া হয়েছে।

এসআই বিশ্বজিৎ আরও জানান, ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে ওই নারীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

কাজী আল-আমিন/এমকেআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।