বিএনপি-জামায়াতের তিন নেতাকর্মীকে গ্রেফতার করলো র‌্যাব

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০২:৫১ এএম, ১০ ডিসেম্বর ২০২৩

গাড়িতে অগ্নিসংযোগ, সরকারি সম্পদের ক্ষতিসাধন ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় চট্টগ্রামে বিএনপি-জামায়াতের তিন নেতাকর্মীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। শুক্রবার রাত ৮টা এবং পৌনে ১২টায় পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন চট্টগ্রামের বাঁশখালী থানার মোহাম্মদ সালাউদ্দিন কাদের চৌধুরী মানিক (৩৯), নগরীর পাহাড়তলী থানার মো. রাজু মিয়া (২৯) এবং লোহাগাড়া থানার জসিম উদ্দিন হেলালী (৪০)।

এরমধ্যে মানিক ও রাজু মহানগর ছাত্রদল নেতা এবং হেলালী লোহাগাড়া জামায়াতের সক্রিয় সদস্য।

হেলালীকে শুক্রবার রাত পৌনে আটটার দিকে লোহাগাড়া থানার নতুনপাড়া এলাকা থেকে এবং মানিক ও রাজুকে রাত পৌনে ১২টার দিকে নগরীর চান্দগাঁও আবাসিক এলাকা থেকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭ জানিয়েছে, চট্টগ্রাম মহানগরীর গত ১৯ নভেম্বর তারিখে একটি গাড়ি পোড়ানোর মামলায় সালাউদ্দিন কাদের চৌধুরী মানিক ও রাজু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। অন্যদিকে গত ১২ নভেম্বর তারিখের লোহাগাড়া থানার বিস্ফোরক দ্রব্য আইনের এক মামলায় জসিম উদ্দিন হেলালীকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে সরকারি সম্পত্তির ক্ষতিসাধন, বেআইনি সমাবেশ, নাশকতা, হত্যাচেষ্টাসহ ৭টি মামলা রয়েছে।

ইকবাল হোসেন/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।