গাইবান্ধা-৫ আসনের ভোট বন্ধ নিয়ে ‘ধোঁয়াশা’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২০ পিএম, ০৫ জানুয়ারি ২০২৪
ফাইল ছবি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৫ আসনের ভোট বন্ধ করা নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে।

শুক্রবার (৫ জানুয়ারি) বিকেলে ইসি সূত্রে ভোট বন্ধের বিষয়টি জানানো হলেও পরে এ বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি বলে জানানো হয়। তাই বিষয়টি নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

দ্বাদশ সংসদ নির্বাচনে গাইবান্ধা-৫ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগের প্রার্থী মাহমুদ হাসান রিপন (নৌকা), স্বতন্ত্র ফারজানা রাব্বী বুবলী (ট্রাক), শামসুল আজাদ শীতল (ঈগল পাখি), বিকল্পধারা বাংলাদেশের জাহাঙ্গীর আলম (কুলা) এবং এনপিপির ফারুক মিয়া (আম)।

এর আগে ৩ জানুয়ারি এ আসনের নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন জাতীয় পার্টির (জাপা) প্রার্থী আতাউর রহমান সরকার। সরকারের একতরফা নির্বাচন, সামগ্রিক রাজনৈতিক পরিস্থিতি এবং ব্যক্তিগত কারণে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

এর আগে নওগাঁ-২ (পত্নীতলা ও ধামইরহাট) আসনের স্বতন্ত্র প্রার্থী আমিনুল হক (৮০) মারা যাওয়ায় গত ২৯ ডিসেম্বর এ আসনের ভোট স্থগিত করেন সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা।

এসএম/এমএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।