পেশাজীবী অধিকার পরিষদের আহ্বায়ক কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪০ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০২১

৫৩ সদস্যের আহ্বায়ক কমিটি ঘােষণা করেছে বাংলাদেশ পেশাজীবী অধিকার পরিষদ।সংগঠনের প্রধান উপদেষ্টা করা হয়েছে ডাকসু ভিপি নুরুল হক নুরকে। আহ্বায়ক জাফর মাহমুদ ও সদস্য সচিব নিজাম উদ্দিন।

কমিটি ঘোষণার অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। উপস্থিত ছিলেন অধ্যাপক আসিফ নজরুল, জাতীয় প্রেস ক্লাবের সেক্রেটারি ইলিয়াস খান, অধ্যাপক লতিফ মাসুম, নবাব সিরাজউদ্দৌলার উত্তরসূরি নবাবজাদা আলী আব্বাসউদৌলা প্রমুখ।

সংগঠনটির ঘোষণাপত্রে বলা হয়, জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সব পেশার মানুষকে সুসংগঠিত করে পেশাজীবীদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠিত করা হবে বাংলাদেশ পেশাজীবী অধিকার পরিষদের মুখ্য ভূমিকা।

যে কোনো শ্রেণি-পেশার মানুষের নিজ পেশার ক্ষেত্রে কোনো ধরনের ঘাত-প্রতিঘাত বা বাধা-বিপত্তি এলে বাংলাদেশ পেশাজীবী অধিকার পরিষদ সে সমস্যার সমাধানে সোচ্চার হবে। কোনো পেশাজীবী নির্যাতিত হলে বাংলাদেশ পেশাজীবী অধিকার পরিষদ তার প্রতিবাদ জানাবে।

এনএইচ/এমএইচআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।