হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট থেকে রুবায়েত হাসানকে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৪ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২২
হুসেইন মুহম্মদ এরশাদ/ফাইল ছবি

জাতীয় পার্টি (জাপা) থেকে মসিউর রহমান রাঙ্গা ও অ্যাডভোকেট জিয়াউল হক মৃধার অব্যাহতির রেশ না কাটতেই এবার হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট থেকে বাদ পড়লেন আরেক নেতা।

বুধবার (২৮ সেপ্টেম্বর) এরশাদ ট্রাস্ট থেকে অ্যাডভোকেট কাজী রুবায়েত হাসানকে অব্যাহতি দেওয়া হয়েছে। ট্রাস্টের চেয়ারম্যান কাজী মো. মামুনুর রশীদের সই করা চিঠিতে এ সিদ্ধান্ত জানানো হয়।

চিঠিতে বলা হয়, গত ২৭ সেপ্টেম্বর অনুষ্ঠিত হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের ট্রাস্টি বোর্ডের সভার সিদ্ধান্ত অনুযায়ী- আপনাকে (কাজী রুবায়েত হাসান) এ ট্রাস্টের সদস্য (আইনবিষয়ক) পদ থেকে অব্যাহতি দেওয়া হলো, যা অবিলম্বে কার্যকর হবে।

গত ১৪ সেপ্টেম্বর প্রেসিডিয়াম সভার সদস্যসহ দলের সব পদ-পদবি থেকে মসিউর রহমান রাঙ্গাকে অব্যাহতি দেন জাপা চেয়ারম্যান জিএম কাদের। ওই ঘটনায় দলটির পাশাপাশি দেশের রাজনৈতিক অঙ্গনে নানা আলোচনা চলছে। সেই আলোচনার মধ্যেই ১৭ সেপ্টেম্বর জিয়াউল হক মৃধাকেও দল থেকে অব্যাহতি দেওয়া হয়।

এসএম/এএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।