জনগণের মুক্তি না হওয়া পর্যন্ত সংগ্রাম চলবে: গয়েশ্বর

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১০:৪৩ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০২৩
গয়েশ্বর চন্দ্র রায়/ফাইল ছবি

আওয়ামী লীগ সরকারের হাত থেকে জনগণের মুক্তি না হওয়া পর্যন্ত বিএনপির লড়াই-সংগ্রাম চলবে বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাতে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক অনুষ্ঠানে তিনি এ কথা জানান। এর আগে সন্ধ্যায় কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক জামিনে মুক্তি পাওয়ার পর নয়াপল্টনে গেলে নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

আরও পড়ুন: সরকারের পতন হলেই দেশে গুম-খুন বন্ধ হবে: গয়েশ্বর

গয়েশ্বর রায় বলেন, আজকে খন্দকার আবু আশফাক জেলখানা থেকে মুক্তি পেয়েছেন। এটা একদিকে আনন্দের, আবার আনন্দের নয়। কারণ, সারা জাতি আজকে বন্দি। আমাদের নেত্রী খালেদা জিয়া এখনও বন্দি। আমার নেত্রী যেখানে বন্দি, সেখানে আমাদের সাময়িক মুক্তি- এটা মুক্তি না। হয়তো আবার কয়েকদিন পরে জেলখানায় যেতে হবে। জনগণ এই ফ্যাসিবাদের হাত থেকে চিরস্থায়ী মুক্তি চাই।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর কথা বিএনপির অনেক নেতা বিশ্বাস করেন: গয়েশ্বর

তিনি আরও বলেন, আমরা জনগণকে মুক্ত করতে চাই, গণতন্ত্রকে মুক্ত করতে চাই, আমাদের নেত্রীকে মুক্ত করতে চাই। এই মুক্তি আমরা যতক্ষণ না পর্যন্ত নিশ্চিত করতে পারবো, ততক্ষণ পর্যন্ত আমাদের লড়াই-সংগ্রাম চলবে।

এ সময় ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরীসহ জেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কেএইচ/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।