আওয়ামী লীগকে ক্ষমতায় রেখে সুষ্ঠু ভোট সম্ভব নয়: জাফরুল্লাহ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪০ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০২৩

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ‘বাংলাদেশে আজকে কোনো গণতন্ত্র নেই। এটা আমরা সবাই জানি। এ সরকারকে (আওয়ামী লীগ) ক্ষমতায় রেখে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।’

বুধবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ঐতিহাসিক ‘কাগমারী সম্মেলন’ দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। ‘ভাসানী অনুসারী পরিষদ’ এ আলোচনা সভার আয়োজন করে।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘আমাদের অবশ্যই রাস্তায় থাকতে হবে। সবাইকে সম্মিলিত আন্দোলন করতে হবে। মওলানা ভাসানীর দেখানো পথে আমাদের অগ্রসর হতে হবে। তিনি জাতিকে নির্মাণ করে গেছেন। তাকে শ্রদ্ধা করতে হবে। তাকে সম্মান না করা হলে অন্যায় করা হবে।’

আরও পড়ুন>> জনগণের মুক্তি না হওয়া পর্যন্ত সংগ্রাম চলবে: গয়েশ্বর 

ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক শেখ রফিকুল ইসলাম বাবলুর সভাপতিত্বে অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, ভাসানী অনুসারী পরিষদের নেত্রী সাদিয়া আরমান প্রমুখ।

কেএইচ/এএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।