বিজয় কেউ এনে দেবে না, ছিনিয়ে আনতে হবে: অলি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৭ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০২৩
ফাইল ছবি

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, বর্তমান সরকারের পতনের লক্ষ্যে ধর্ম-বর্ণ, জাতি-গোষ্ঠী, দলমত নির্বিশেষে জাতীয়তাবাদী আদর্শে বিশ্বাসী সব রাজনৈতিক দল ও ব্যক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে। এরপর দেশব্যাপী ইউনিয়ন পর্যায়ে পদযাত্রা কর্মসূচিতে অংশ নিতে হবে।

তিনি বলেন, এ অবৈধ সরকারের পতনের দায়িত্ব শুধু রাজনৈতিক দলের ওপর ছেড়ে দিলে হবে না। দেশপ্রেমিক সব নাগরিককে নিজ নিজ অবস্থান থেকে সরকারবিরোধী আন্দোলনে সক্রিয় হতে হবে। আসুন সবাই মিলে এ নিশিরাতের সরকারের বিরুদ্ধে অনাস্থা জ্ঞাপন করি। বিজয় কেউ এনে দেবে না, সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ছিনিয়ে আনতে হবে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) এলডিপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দীন রাজ্জাকের সই করা এক বিবৃতিতে এ কথা বলেন অলি।

এলডিপির প্রেসিডেন্ট বলেন, যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৩টা থেকে ৫টার মধ্যে দেশব্যাপী ইউনিয়ন পর্যায়ে পদযাত্রা করবে এলডিপি। বিদ্যুৎ, গ্যাস, চাল, ডাল, তেল আটাসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়ানোর প্রতিবাদে ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ বিরোধীদলের সব নেতাকর্মীর মুক্তির দাবিতে দেশব্যাপী ইউনিয়ন পর্যায়ে পদযাত্রা কর্মসূচি পালন করা হবে।

কেএইচ/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।