সরকার জনগণের টাকা লুটেপুটে খাচ্ছে: ডা. শাহাদাত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৮:২৮ পিএম, ২৪ মার্চ ২০২৩

বর্তমান সরকার একটি লুটপাটকারী সরকার। তারা জনগণের টাকা লুটেপুটে খাচ্ছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন।

তিনি বলেন, সরকার লুটপাটের মাধ্যমে জনগণের টাকা বিদেশে পাচার করেছে। ব্যাংক খালি করে ফেলেছে, ব্যাংকে টাকা নেই। এই সরকার দুর্নীতিতে অতীতের সব রেকর্ড ভেঙেছে। এই দুর্নীতিবাজ সরকারকে ক্ষমতা থেকে না সরাতে পারলে জনগণ দুর্দশা ছাড়া উন্নতি হবে না।

শুক্রবার (২৪ মার্চ) বিকেলে চট্টগ্রামের ফিরিঙ্গী বাজার ওয়ার্ডে সেহেরি সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ডা. শাহাদাত হোসেন বলেন, এই সরকার জনগণের সব অধিকার কেড়ে নিয়েছে। দেশের মানুষের নেই বাক স্বাধীনতা, নেই গণতন্ত্র, ফ্যাসিস্ট কায়দায় এই সরকার দেশ চালাচ্ছে। দীর্ঘ এক যুগের অধিক সময় এই দেশের মানুষ কথা বলার অধিকার হারিয়ে ফেলেছে। ভোটকেন্দ্রে প্রবেশ করতে দেয় না। দিনের ভোট রাতে হয়।

তিনি বলেন, এ সরকার গরিব মারা সরকার। এ সরকারের অধীনে সাধারণ মানুষ আজ বেশি নির্যাতিত। লাগামহীন নিত্য প্রয়োজন দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে সাধারণ মানুষ নিদারুণ কষ্টের মধ্যে দিনযাপন করছে।

অনুষ্ঠানের প্রধান বক্তা চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, এই দেশের মানুষ এই সরকারের অধীনে কোনো নির্বাচন চায় না। মানুষ চায় এ সরকারের পতন। এই সরকার পতন হলে দেশে গণতন্ত্র ফিরে আসবে এবং সুষ্ঠু নির্বাচন হবে।

ফিরিঙ্গী বাজার ওয়ার্ডে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোতোয়ালি থানা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ জাকির হোসেন। এতে উপস্থিত ছিলেন কোতোয়ালি থানা বিএনপির সভাপতি মন্জুর রহমান চৌধুরী, সাবেক উপদেষ্টা নবাব খান, নগর বিএনপির সাবেক তথ্য গবেষণা সম্পাদক হামিদ হোসেন, ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার খান, ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ সাদেকুর রহমান রিপন, ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি সোহেল ওসমান মামুন, ওয়ার্ড বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক জাহেদ আহমেদ, ওয়ার্ড বিএনপির প্রচার সম্পাদক ইকবাল শরীফ, নগর মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ মিয়া, নগর যুবদলের সহ যোগাযোগ বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন মিন্টু প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন- কোতোয়ালি থানা স্বেচ্ছাসেব দলের আহ্বায়ক এম মোহাম্মদ রিমন, সদস্য সচিব সোনা মানিক, নগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ ওয়াসীম, আরিফ সোহেল, ওয়ার্ড শ্রমিক দলের সাধারণ সম্পাদক নূরুল আলম, ওয়ার্ড বিএনপি নেতা শফি, বিএনপি নেতা মোহাম্মদ সাইফুল, ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক শহীদুল্লাহ রনি, মোহাম্মদ কবির, যুবনেতা জসিম, এমদাদ, ছাত্রনেতা আরাফাত প্রমুখ।

ইকবাল হোসেন/কেএসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।