জিয়াউর রহমানের জন্মদিন উদযাপন করলো জিয়া স্মৃতি পাঠাগার

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৫ পিএম, ২০ জানুয়ারি ২০২৪

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উদযাপন করেছে জিয়া স্মৃতি পাঠাগার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী এবং জিয়া স্মৃতি পাঠাগারের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও কেক কাটা হয়েছে।

শুক্রবার (১৯ জানুয়ারি) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় ভবনের ষষ্ঠতলায় জিয়া স্মৃতি পাঠাগারে এ কেক কাটা হয়।

অনুষ্ঠানে জিয়া স্মৃতি পাঠাগারের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. জহির দীপ্তি, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক সদস্য ও জিয়া স্মৃতি পাঠাগারের যুগ্ম সম্পাদক নাদিয়া পাঠান পাপন, যুগ্ম সম্পাদক জুয়েল রানা, হা ন ম শরিফুল ইসলাম শাহজী, সমাজকল্যাণ সম্পাদক ফারজানা ইয়াসমিন লিপিসহ বিএনপির অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

নেতারা জানান, এ অনুষ্ঠান দেশব্যাপী জিয়া স্মৃতি পাঠাগারের শাখা লাইব্রেরিগুলোতেও পালিত হয়েছে। জিয়াউর রহমানের জীবন ও কর্মভিত্তিক ভিশন প্রচারে জিয়া স্মৃতি পাঠাগার কাজ করে যাচ্ছে।

কেএইচ/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।