জাগো নিউজের স্পেন প্রতিনিধির বাবার মৃত্যু

জমির হোসেন
জমির হোসেন জমির হোসেন , ইতালি প্রতিনিধি
প্রকাশিত: ০৬:১৩ পিএম, ০৩ মার্চ ২০২১

জাগো নিউজের স্পেন প্রতিনিধি ও অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মিরন নাজমুলের বাবা মো. ওয়ালী উল্লাহ মিয়াজী (৯১) মারা গেছেন (ইন্না লিল্লাইহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার (৩ মার্চ) বেলা ১১টায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তিনি পাঁচ ছেলে ও পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেয়েছেন। জানা গেছে, দীর্ঘদিন শারীরিক নানা রকম সমস্যায় ভুগছিলেন তিনি।

এরপর গতকাল থেকে তার শরীরের অবস্থা অবনতির দিকে গেলে আজ (৩ মার্চ) বুধবার তিনি না ফেরার দেশে চলে যান। সাংবাদিক মিরন নাজমুলের বাবার মৃত্যুতে স্পেন প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

একই সঙ্গে অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল আহমেদ দ্বীপ ও সাধারণ সম্পাদক জমির হোসেন এক বিবৃতিতে তার বাবার আত্মার মাগফিরাত কামনা করে শোক জানিয়েছেন এবং পরিবারের প্রতি সমবেদনা জানান।

শোক প্রকাশ করেছে জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক জিয়াউল হক, সহ-সম্পাদক (প্রবাস ইনচার্জ) মো. মুখলেছুর রহমান (মুকুল)। এছাড়াও যুক্তরাষ্ট্র প্রতিনিধি তোফাজ্জেল লিটন, মালয়েশিয়া প্রতিনিধি শেখ আহমাদুল কবির, যুক্তরাজ্য প্রতিনিধি ফিরোজ আহমেদ বিপুল, পর্তুগাল প্রতিনিধি মো. রাসেল আহম্মেদ, কুয়েত প্রতিনিধি সাদেক রিপন।

এছাড়া ফ্রান্স প্রতিনিধি শাহ সুহেল, বেলজিয়াম প্রতিনিধি ফারুক আহম্মেদ মোল্লা, জাপান প্রতিনিধি ফখরুল ইসলাম, জার্মানি প্রতিনিধি হাবিব উল্লাহ আল বাহার, লেবানন প্রতিনিধি বাবু সাহা, স্লোভেনিয়া প্রতিনিধি রাকিব হাসান রাফি, সিঙ্গাপুর প্রতিনিধি ওমর ফারুকী শিপনসহ জাগো প্রবাস পরিবারের অন্যান্য লেখক ও সাংবাদিকরা শোক জানিয়েছেন।

এমআরএম/এএসএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]