বাউবিতে ভর্তির আবেদনকারী কুয়েত প্রবাসীদের তালিকা প্রকাশ

সাদেক রিপন
সাদেক রিপন সাদেক রিপন , কুয়েত প্রতিনিধি কুয়েত
প্রকাশিত: ০৮:১৬ এএম, ০৩ ফেব্রুয়ারি ২০২৩

উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) অধীনে এসএসসি ও এইচএসসি ২০২৩/২৪ শিক্ষাবর্ষে ভর্তির কুয়েত প্রবাসী শিক্ষার্থীদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে।

ভর্তির জন্য নির্বাচিত শিক্ষার্থীরা আগামী ৩ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ পর্যন্ত ছুটির দিন ব্যতীত প্রতিদিন সকাল ৯টা টা থেকে দুপুর ৩টা পর্যন্ত দূতাবাসে সশরীরে উপস্থিত হয়ে নির্ধারিত ফিসহ ভর্তির কার্যক্রম সম্পন্ন করতে বলা হয়েছে।

এসএসসি ও এইচএসসি প্রোগামে ভর্তির জন্য প্রয়োজনীয় ডকুমেন্ট ও ফি অনলাইনে পূরণকৃত আবেদন ফরমের প্রিন্টেড কপি এবং ভর্তির জন্য ফি বাবদ কেডি ৪৩ কুয়েতি দিনার। এইচএসসি ভর্তির জন্য ফি বাবদ ৫৫.২৫০ কুয়েতি দিনার।

অনেক ভর্তি ইচ্ছুক প্রার্থী আবেদন করেছিল কিন্তু তথ্যগত ভুলের কারণে তাদের নাম প্রকাশ করা হয়নি তাদের (মোবাইল নং +8801741032713) এর সরাসরি যোগাযোগ করার জন্য বলা হয়েছে। এসএসসি তে ৪৮ জন, এইচএসসিতে ৫২ জন ভর্তির জন্য আবেদন করেছে। আগামী ১০ মার্চ হতে অনলাইন ক্লাস শুরু হবে।

এমআরএম/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]