মাদ্রিদে ঢাকা অ্যাসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠন

প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ০৪:১৪ পিএম, ১০ নভেম্বর ২০১৮

স্পেনে বসবাসরত ঢাকাবাসীদের নিয়ে সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। নতুন একটি সংগঠন করে বৃহত্তর ঢাকাবাসীকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে বৃস্পতিবার স্পেনের রাজধানী মাদ্রিদের একটি রেস্টুরেন্টে গাজীপুর, বিক্রমপুর -মুন্সিগঞ্জ, নরসিংদী, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ এবং ঢাকা জেলার নেতাদের নিয়ে এ সভা আয়োজিত হয়।

সংগঠনের প্রধান আহ্বায়ক গোলাম মোস্তফা জাহাঙ্গীরের তত্ত্বাবধানে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুগ্ম আহ্বায়ক ও ব্যবসায়ী সমিতি স্পেনের সভাপতি মো. আবুল হোসেন।

spain

তরুণ সংগঠক বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক রাসেল দেয়ানের উপস্থাপনায় বক্তব্য দেন বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির উপদেষ্টা শেখ মো. ইসলাম, সুমন নূর, সমাজসেবী সাইফুল ইসলাম আলমাস, বিক্রমপুর -মুন্সিগঞ্জ সমিতির সভাপতি মাহবুবুর রহমান ঝন্টু, মো. সাইফুল সুমন ভূঁইয়া, ব্যবসায়ী মো. রিপন, নূর মোহাম্মদ রিপন।

এ ছাড়া সমাজসেবী উজ্জ্বল আহমেদ, মো. আবু তাহের, মো. শাহীন, বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন রানা, যুগ্ম সম্পাদক আব্দুল আলিম, ওয়াহিদুজ্জামান, মো. নুরুল হক, আনোয়ার হোসেন, মো. সুহেল, রিবে রিক্ত, ইউনুস আহমদ শিশির প্রমুখ।

spain

সভায় বৃহত্তর ঢাকাবাসীকে একই ছাদের নিচে এনে পুরো ঢাকাবাসীর মধ্যে একটি ঐক্যবদ্ধ প্লার্টফর্ম তৈরি করে স্পেনে নিজেদের ভাবমূর্তি বাড়াতে একসঙ্গে কাজ করার আহ্বান জানান।

সভায় বক্তারা জানান, ভাবমূর্তি তৈরি করতে হলে সংগঠনে দ্বিধা-দ্বন্দ ভুলে সবাইকে নিয়ে একযোগে কাজ করতে হবে। এ ছাড়া শিগগিরই গ্রেটার ঢাকার একটি কমিটি গঠনেরও সিদ্ধান্ত নেয়ার কথা বলা হয়।

spain

সভায় গোলাম মোস্তফা জাহাঙ্গীরকে আহ্বায়ক ও আবুল হোসেনকে যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এই কমিটি আগামী ৬০ দিনের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের ও সিদ্ধান্ত হয়।

কবির আল মাহমুদ, স্পেন/এমআরএম/আরআইপি

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :