জালীসের উপস্থাপনায় শুরু হচ্ছে ‘আহকামুল জুমা’

ধর্ম ডেস্ক
ধর্ম ডেস্ক ধর্ম ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ২৮ জুলাই ২০২১

ইসলামি জীবনঘনিষ্ঠ বিভিন্ন বিষয় জানার আগ্রহ কমবেশি সবার আছে। কিন্তু অনেকেরই মাধ্যম জানা নেই। তাই আর জানা হয়ে ওঠে না গুরুত্বপূর্ণ ইসলামি জীবনঘনিষ্ঠ বিষয়গুলো। এতে ইসলাম মোতাবেক জীবনযাপনে ব্যত্যয় ঘটে। অজানা থেকে যায় অনেক গুরুত্বপূর্ণ ইসলামি বিষয়।

এসব বিষয় বিবেচনা করে রেডিও ধ্বনি এফএমে শুরু হতে যাচ্ছে লাইভ ইসলামি প্রশ্নোত্তরমূলক অনুষ্ঠান ‘আহকামুল জুমা’। এতে ফোন কল ও এসএমএসের মাধ্যমে পাওয়া যাবে ইসলামি সমাধান।

অনুষ্ঠানটি প্রতি শুক্রবার দুপুর ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত চলবে। অনুষ্ঠানে প্রতিনিয়ত থাকবেন মুফতি মাহমুদুল হক জালীস। যিনি একজন আলেম, সাংবাদিক এবং ইসলামি আলোচক। ইতোমধ্যে তার দশটির বেশি বই প্রকাশিত হয়েছে।

তার উল্লেখযোগ্য বই হলো- অন্ত্যমিলের বসতবাড়ি, স্বর্গীয় গন্দম, চেঞ্জ ইউর লাইফ, ভাবনার দুয়ার, ইসলামি মোটিভেশন, ছোটদের নবিজী প্রভৃতি।

এ ছাড়াও তিনি নিয়মিত ধর্মীয় কলাম লিখছেন বিভিন্ন দৈনিক ও অনলাইন পত্রিকায়। আলোচনা করছেন বিভিন্ন রেডিও এবং টেলিভিশনে।

জালীস ভাইস প্রিন্সিপ্যাল এবং মুহাদ্দিস হিসাবে যুক্ত আছেন রাজধানীর কামরাঙ্গীরচর খাদিমুল ইসলাম মাদরাসায়। কখনো অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন নিজ প্রচেষ্টায়।

এসইউ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]