বিসিবিকে ফারব্রেসের না

ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৯ পিএম, ১৩ মার্চ ২০১৮

হাথুরুসিংহে চলে যাবার পর থেকেই নতুন একজন কোচের সন্ধানে আছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। মাঝে রিচার্ড পাইবাস ও ফিল সিমন্সের সাক্ষাৎকার নিলেও কাউকে নিয়োগ দেয়নি বিসিবি। সর্বশেষ শোনা যায় টাইগারদের কোচ হয়ে আসছেন পল ফারব্রেস। তবে শেষ মুহূর্তে বিসিবিকে না করে দিয়েছেন ইংল্যান্ডের সহকারী এই কোচ। এমন খবর জানিয়েছে ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন-ক্রিকইনফো।

নাম প্রকাশ না করা শর্তে এক সূত্রের কথা উল্লেখ করে ইএসপিএন-ক্রিকইনফো জানায়, ‘গত সপ্তাহে বাংলাদেশের কোচ হিসেবে চুক্তি সই করার খুব কাছেই গিয়েছিলেন ফারব্রেস। তবে সে বিসিবিকে জানিয়ে দেন বাংলাদেশ জাতীয় দলের কোচ হতে তিনি ইচ্ছুন নন।’ এদিকে এ নিয়ে বিসিবি ও ফারব্রেস এ ব্যাপারে অবশ্য কোনো মন্তব্য করতে রাজি হননি।

সম্প্রতি বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন, ‘এপ্রিলের প্রথম সপ্তাহেই হেড কোচ নিয়োগ দেবে বিসিবি। আর তিনি হবেন কোনো পরিচিত মুখই। হাথুরুর মত না।’

তবে গত ১১ মার্চ ভিন্ন সুরে কথা বলেন পাপন। তিনি জানান, ‘চলমান নিদাহাস ট্রফির পর আরও কয়েকজন প্রার্থীর সঙ্গে সাক্ষাৎকার নিবে বোর্ড।’

উল্লেখ্য, অ্যান্ডি ফ্লাওয়ার, জাস্টিং ল্যাঙ্গার, টম মুডি, মাহেলা জয়াবর্ধনে ও কুমার সাঙ্গাকারার মত তারকাদের সঙ্গেও যোগাযোগ করেছিল বিসিবি। তবে তারা সবাই বিসিবির প্রস্তাব ফিরিয়ে দেন।

এমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :