ফ্র্যাকচার নেই তামিমের হাতে, চূড়ান্ত সিদ্ধান্ত শনিবার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা লন্ডন থেকে
প্রকাশিত: ০১:০৩ এএম, ০১ জুন ২০১৯

আগেই চোট ছিলো অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এবং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের। শুক্রবার ওভালের মাঠে অনুশীলনে এসে এ তালিকায় যোগ হয় ওপেনার তামিম ইকবালের নামও। যা বাড়িয়ে দেয় দুশ্চিন্তা।

তবে টাইগার ভক্ত-সমর্থকদের জন্য রয়েছে খুশির খবর। হাতে চোট পেলেও তাতে কোনো ফ্র্যাকচার ধরা পড়েনি তামিম ইকবালের। প্রাথমিক এক্স-রে করার পরেই এ তথ্য জানানো হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে।

দেশসেরা এ ওপেনারকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচে পাওয়া যাবে কিনা সে ব্যাপারে এখনো চূড়ান্ত কোনো তথ্য পাওয়া যায়নি। কারণ শনিবার আবারও গভীরভাবে পর্যবেক্ষণ করা হবে তার চোটের অবস্থা। এরপরই নেয়া হবে চূড়ান্ত সিদ্ধান্ত।

শুক্রবার মাঠের এক পাশের সেন্টার উইকেটে ব্যাট করছিলেন তামিম। থ্রো ডাউনে নিজের ব্যাটিং ঝালিয়ে নিচ্ছিলেন তিনি। আচমকাই একটি বল লাফিয়ে উঠে আঘাত করে বাঁ বাহুতে। সঙ্গে সঙ্গে এগিয়ে যান ফিজিও থিহান চন্দ্রমোহন। খানিকটা কথা বলে তখনই মাঠে ছেড়ে ড্রেসিংরুমে ফিরে যান তামিম।

খানিক পর সংবাদ সম্মেলনে বোলিং কোচ কোর্টনি ওয়ালশ বলেন, ‘মাত্রই হাতে চোট পেয়েছে। এখনও কিছু সেভাবে বোঝা যাচ্ছে না। পর্যবেক্ষণ করা হচ্ছে, এখনই কোনো আপডেট দেওয়া সম্ভব নয়। রিপোর্ট পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে। একটু দুর্ভাবনার ব্যাপার হলো, বল হাতে লাগা মাত্রই সে নেট থেকে বেরিয়ে এসেছে।’

এসএএস/এনডিএস/

আপনার মতামত লিখুন :