ইনজুরি শঙ্কা কাটিয়ে প্র্যাকটিসে মুশফিক, কাল খেলবেন

আরিফুর রহমান বাবু
আরিফুর রহমান বাবু আরিফুর রহমান বাবু , বিশেষ সংবাদদাতা টনটন, ইংল্যান্ড থেকে
প্রকাশিত: ০৯:১০ পিএম, ১৬ জুন ২০১৯

জাগো নিউজের পাঠকরা কাল রাতেই জেনে গিয়েছিলেন, মুশফিকের ইনজুরি ততটা গুরুতর নয়। এক্স-রেতে কোন ফ্র্যাকশ্চার পাওয়া যায়নি। শনিবার রাতটুকু পার হলেই বোঝা যাবে, তার সত্যিকার অবস্থা।

সকাল গড়িয়ে দুপুর নামার আগে মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম ফোনে জানিয়ে দিলেন মুশফিক সুস্থ রয়েছেন। তারপর অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাও প্রেস কনফারেন্সে বলেন, ‘আমি যতটা দেখেছি, এক্স-রে আর এমআরআইতে তেমন কোনো সমস্যা ধরা পড়েনি। মুশফিক ভালো আছে। প্র্যাকটিসেও আছে। তারপরও আমি ফিজিও নই। শেষ কথা বলার আমি কেউ না। সেটা বলার এখতিয়ার রাখেন ফিজিও। তবে দেখে এবং কথা বলে মনে হয়েছে মুশফিক ঠিক আছেন।’

অধিনায়ক মাশরাফি এমন আশার বাণী শুনিয়ে যাওয়ার কয়েক মিনিটের মধ্যেই সমারসেট ক্লাবের মাঠে প্র্যাকটিসে দেখা মিললো। ‘ওয়ান টাচ’ ফুটবল খেলায় ব্যস্ত তিনি। সবার সাথে হইচই চেঁচামেচিও করছেন অন্য সবার মতোই।

Practice

এরপর ফুটবল খেলে গা গরমের পর এতটুকু সময় না নিয়ে গ্লাভস হাতে নেমে পড়লেন সেন্টার উইকেটে। স্পিন কোচ সুনিল জোসির সাথে কিপিং প্র্যাকটিসে। জোসি ছুড়ে দিলেন বল। আর কিপিং গ্লাভস হাতে মুশফিক তা কখনও ধরলেন, আবার কখনো উইকেটের সামনে আবার কোন সময় উইকেটের পিছনে স্টাম্পিং প্র্যাকটিসও করলেন।

সব মিলে একদম সুস্থ মুশফিকের প্রতিচ্ছবি। কাজেই ধরে নেয়া যায় মুশফিক সুস্থ এবং কাল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঠিক মাঠে নামবেন।

এআরবি/আইএইচএস/পিআর