অনেকটাই সুস্থ মাশরাফি, তবে দ্বিতীয়বার করোনা টেস্ট করাননি এখনও

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ৩০ জুন ২০২০

কেমন আছেন মাশরাফি বিন মর্তুজা? দেশের ক্রিকেট ইতিহাসের সব সময়ের সফল ও সেরা অধিনায়ক কি করোনামুক্ত হয়েছেন? তার ক্রমেই সুস্থতার পথে ধাবিত হওয়ার খবর জানা হয়েছে আগেই। তবে পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন কি না, দ্বিতীয়বার করোনা টেস্ট করা হয়েছে কি? সে টেস্টে নেগেটিভ হয়েছেন কি মাশরাফি? তা জানতে উন্মুখ কোটি ভক্ত ও সমর্থক।

অবশ্য এসব নিয়ে বিভ্রান্তিরও শেষ নেই। এই তো সেদিন, গত ২৮ জুন রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে হঠাৎ গুঞ্জন ছড়িয়ে পড়লো যে, মাশরাফি সম্পূর্ণ সুস্থ এবং করোনার রাহুগ্রাসমুক্ত। করোনা টেস্টে নেগেটিভ এসেছে সাবেক অধিনায়কের।

খবরের প্রথম অংশ মোটামুটি ঠিক ছিল, মাশরাফি সুস্থ হয়ে উঠেছেন। কিন্তু টেস্টে তার করোনা নেগেটিভ হওয়ার খবরটি সত্য নয়। অবশ্য পরে মাশরাফি নিজেই সে বিভ্রান্তির অবসান ঘটান। নিজের ফেসবুক ওয়ালে স্ট্যাটাস দিয়ে জানিয়ে দেন, আমি সুস্থ আছি। ভালো আছি। কোন সমস্যা নেই। তবে করোনা টেস্ট নেগেটিভ আসার প্রশ্নই আসে না। কারণ আমি দ্বিতীয়বার টেস্টই করাইনি এখনও। সেটা দুই সপ্তাহ পার হওয়ার পর করাবো।

প্রসঙ্গত, গত ২০ জুন করোনা পজিটিভ হন মাশরাফি। সে হিসেবে আগামী ৪ জুলাই ১৪ দিন পূর্ণ হবে। সেদিন হয়তো দ্বিতীয়বার করোনা টেস্ট করাবেন দেশের ক্রিকেটের এ জীবন্ত কিংবদন্তি। তার আগে আজকের খবর, ভালো আছেন মাশরাফি।

আজ বিকেলে জাগো নিউজকে মাশরাফি জানান, তার শরীর এখন বেশ ভালো । তিনি এখন অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন এবং কোনোরকম সমস্যা বোধ করছেন না। তবে করোনা টেস্ট করানো হয়নি এখনও।

তার মানে সেটা দুই সপ্তাহ পূর্ণ হওয়ার পরই করানো হবে। যেহেতু শরীর ভালো এখন, সেহেতু সুসংবাদই আসার কথা টেস্টে। প্রিয় ক্রিকেটার করোনা নেগেটিভ হলে তবেই না ভক্তরা স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারবেন।

এআরবি/এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]