সিরিজ শুরুর আগে দুশ্চিন্তায় পাকিস্তান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:১৫ পিএম, ২৬ অক্টোবর ২০২০

ঘরের মাঠে জিম্বাবুয়েকে মোকাবেলায় আটঘাঁট বেঁধে প্রস্তুতি নিচ্ছে পাকিস্তান। আগামী ৩০ অক্টোবর থেকে শুরু তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। যে সিরিজে অধিনায়ক বাবর আজমের সহকারী হিসেবে দায়িত্ব পালন করার কথা শোনা যাচ্ছিল শাদাব খানের।

কিন্তু এখন শাদাবের খেলা নিয়েই শঙ্কা তৈরি হয়েছে। সিরিজকে সামনে রেখে লাহারের গাদ্দাফি স্টেডিয়ামে জাতীয় দলের খেলোয়াড়রা দুই ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচ খেলছেন। দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে পায়ের স্ট্রেইনের কারণে মাঠে নামতে পারেননি শাদাব।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) মেডিকেল স্টাফরা শাদাবের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করছেন। এখনও বলা যাচ্ছে না, লেগস্পিনিং এই অলরাউন্ডার জিম্বাবুয়ের বিপক্ষে পুরো সিরিজ থেকে ছিটকে পড়লেন কি না।

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের সিরিজটিকে সামনে রেখে লাহোরে নিজেদের প্রস্তুতিপর্বের প্রথম ধাপ সম্পন্ন করেছে পাকিস্তান দল। মূল লড়াইয়ের আগে আরও দুই সেশন প্র্যাকটিস হবে।

৩০ অক্টোবর রাওয়ালপিন্ডিতে সিরিজের প্রথম ওয়ানডে। একই ভেন্যুতে ১ নভেম্বর দ্বিতীয় এবং ৩ নভেম্বর তৃতীয় ও শেষ ওয়ানডে পাকিস্তান-জিম্বাবুয়ের।

এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]