পিএসএল ধারাভাষ্যকারের ওপর ক্ষেপেছেন স্টেইন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৪৯ এএম, ২৮ ফেব্রুয়ারি ২০২১

অহেতুক মন্তব্য করে দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি পেসার ডেইল স্টেইনকে রাগিয়ে দিয়েছেন সাবেক ক্রিকেটার ও বর্তমান ধারাভাষ্যকার সাইমন ডুল। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ম্যাচ চলাকালীন স্টেইনের চুল নিয়ে আপত্তিকর মন্তব্য করেছেন ডুল। যা মোটেও ভালোভাবে নেননি স্টেইন।

শুক্রবার পেশোয়ার জালমির বিপক্ষে এবারের পিএসএলে নিজের প্রথম ম্যাচ খেলতে নেমেছিলেন স্টেইন। ম্যাচটিতে ১৯৮ রানের বড় সংগ্রহ দাঁড় করিয়েও জয় পায়নি স্টেইনের কোয়েটা গ্ল্যাডিয়েটরস। বল হাতে ৪ ওভারে ৪৪ রান খরচায় ২ উইকেট নিয়েছিলেন প্রোটিয়া তারকা।

ম্যাচের কোয়েটার ব্যাটিং ইনিংসের নবম ওভারে টিভি ক্যামেরায় দেখা যায়, ড্রেসিংরুমে বসে আছেন স্টেইন। তাকে দেখে ধারাভাষ্য কক্ষে থাকা সাইমন ডুল বলেন, এই চুলের মধ্যে মাঝ বয়সের সংকট ফুটে উঠছে। তখন পাশে বসা ধারাভাষ্যকার বলেন, লকডাউন চুল।

এটি ভালোভাবে নেননি স্টেইন। প্রাথমিকভাবে তিনি খোঁজ নেন, কে এমন মন্তব্য করেছেন? টুইটারে তিনি লিখেন, ‘আমার প্রশ্ন হলো, কোন ধারাভাষ্যকার বলেছেন যে, আমি মাঝ বয়সের সংকটে আছি?’ এই টুইট থেকে জানতে পারেন, সাইমন ডুল করেছেন এমন মন্তব্য।

এরপর দুইটি ভিন্ন টুইট বার্তায় নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করে স্টেইন লিখেন, ‘আপনার কাজ যদি খেলা নিয়ে কথা বলা হয়ে থাকে, তাহলে সেটাই করুন। কিন্তু আপনি যদি আপনাকে দেয়া এ সময়টা অন্যের ব্যাপারে কটু কথা বলতে নষ্ট করেন, তাহলে আপনার জন্য এক মুহূর্তও সময় নেই আমার। আপনি এবং আপনার মতো অন্য সবার জন্য একই কথা থাকবে।’

‘আমার শুধু এটুকুই বলার ছিল। গত রাতে সময়টা দারুণ ছিল। আবারও দর্শকদের সামনে খেলতে পারা দুর্দান্ত অনুভূতি। ক্রিকেট এভাবে অনেক ভালো। আমরা হেরেছি তবে আশা করছি পরের ম্যাচগুলো ঘুরে দাঁড়াতে পারব। সমর্থনের জন্য আপনাদের ধন্যবাদ। সবাইকে শুভকামনা।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]