নিউজিল্যান্ড সফরে প্রথম চোটের ধাক্কা বাংলাদেশ শিবিরে

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:২৭ পিএম, ১৫ মার্চ ২০২১

এবারের নিউজিল্যান্ড সফরে প্রথম চোটের ধাক্কা বাংলাদেশ শিবিরে। কুইন্সটাউনে দলীয় অনুশীলনের সময় চোটে পড়েছেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। এ কারণে প্রস্তুতি ম্যাচের দলে রাখা হয়নি তাকে।

নিউজিল্যান্ড সফরে গিয়ে এখনও পর্যন্ত শুধু অনুশীলনেই সীমাবদ্ধ আছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। প্রথমে ক্রাইস্টচার্চে গুচ্ছ অনুশীলন, পরে কোয়ারেইন্টাইন শেষে কুইন্সটাউনে চলছে দলীয় অনুশীলন।

কুইন্সটাউনের জন ডেভিস ওভালে পাঁচদিনের অনুশীলন ক্যাম্পে এবার নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলবে নিউজিল্যান্ড সফররত স্কোয়াডের খেলোয়াড়রা। বাংলাদেশ সময় মঙ্গলবার ভোর ৪টায় এই একদিনের প্রস্তুতি ম্যাচটি খেলবেন ক্রিকেটাররা।

এই প্রস্তুতি ম্যাচে তামিম ইকবাল একাদশ ও নাজমুল হোসেন শান্ত একাদশ নামে দুই দলে ভাগ হয়ে খেলবে টাইগাররা। বাংলাদেশের স্কোয়াডে থাকা ২০ জনের মধ্যে ১৯ জন এবং নিউজিল্যান্ডের স্থানীয় ৫ জনকে নিয়ে গড়া হয়েছে দুই দল।

যেহেতু প্রস্তুতি ম্যাচ, তাই দুই দলে থাকবে ১২ জন করে খেলোয়াড়। বাংলাদেশ স্কোয়াডের শুধুমাত্র মোসাদ্দেককেই চোটের কারণে রাখা হয়নি কোনো দলে।

বিসিবির স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং কোচ নিকোলাস লি জানিয়েছেন, কুইন্সটাউনে দলের সঙ্গে ফিল্ডিং অনুশীলনের সময় হাঁটুতে আঘাত পেয়েছেন মোসাদ্দেক। এ কারণে তাকে আপাতত বিশ্রামে রাখা হয়েছে।

এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।