কুরিয়ারে প্রিয় ব্যাটের বেহাল দশা, মন খারাপ সাইফউদ্দিনের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৫৩ এএম, ০১ জুলাই ২০২১

এক টেস্ট, তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি খেলতে মঙ্গলবার রাতে জিম্বাবুয়ে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। আগামী ৭ জুলাই শুরু হবে সফরের একমাত্র টেস্ট। পরে ১৬ জুলাই থেকে মাঠে গড়াবে রঙিন পোশাকের সীমিত ওভারের ক্রিকেট।

মাঠের খেলা শুরুর আগে মন খারাপের কথা জানালেন বাংলাদেশ দলের পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। জিম্বাবুয়ে সফরে ব্যবহারের জন্য ব্যাট সারাতে ফেনি থেকে এসএ পরিবহনের মাধ্যমে রাজশাহীতে পাঠিয়েছিলেন তিনি।

কিন্তু ফেরত পেয়ে দেখলেন সারানোর বদলে উল্টো ব্যাটের কাঁধের অংশ ভাঙা। সাইফউদ্দিনের অভিযোগ, এসএ পরিবহনের অসর্কতার কারণে হয়েছে এমনটা। এখন সেই দায় নিতেও রাজি নয় এসএ পরিবহন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে করা এক পোস্টে এ খবর জানিয়েছেন সাইফউদ্দিন। ব্যাটটি কিছুদিন আগে সাকিব আল হাসানের কাছ থেকে নিয়েছিলেন তিনি। যে কারণে ব্যাটের বেহাল দশায় একটু বেশিই মন খারাপ তার।

ভাঙা ব্যাটের ছবি সম্বলিত পোস্টে সাইফউদ্দিন লিখেছেন, ‘জিম্বাবুয়ে সিরিজ সামনে রেখে ব্যাট পাঠিয়েছিলাম ফেনী এস এ পরিবহন থেকে রাজশাহীতে, ব্যাট রিপেয়ারিং করার জন্য দুইটা ব্যাট।’

তিনি আরও যোগ করেন, ‘কিন্তু রিপেয়ার এর পরিবর্তে ব্যাট এর অবস্থা (ছবিতে)। এর দায় নিতে নারাজ ফেনী এস এ পরিবহন। মনটা এজন্যই বেশি খারাপ কারণ ব্যাটটা আমি সাকিব ভাইয়ের কাছ থেকে নিয়েছিলাম কিছুদিন আগে।’

এসএএস/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।